বৃহস্পতিবার , ১৩ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহীতে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করায় যুবক আটক

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৩, ২০২২ ১২:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ব্যুরো :

রাজশাহীতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) পরিচয়ে চাঁদাবাজি করে অর্থ আদায়ের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। র‍্যাব-৫ এর সদর কোম্পানির একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে।
বুধবার (১২ অক্টোবর) বিকেল ৪টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার তেতুলিয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার প্রতারকের নাম রবিউল ইসলাম (৩৪)। তিনি বাঘা উপজেলার তেতুলিয়া এলাকার রমজান আলীর ছেলে।
ঘটনার বিবরণ দিয়ে র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২১ সেপ্টেম্বর রাত ১১টার দিকে চারঘাটের ইব্রাহিম আলীর বাসায় কয়েকজন ব্যক্তি উপস্থিত হয়ে র‍্যাব পরিচয় দেয়। তারা বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ইব্রাহিমের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে ও তৎক্ষণাৎ ২ লাখ টাকা চাঁদা গ্রহণ করে।

পরে ভুক্তভোগী ইব্রাহীম ওই ভুয়া র‍্যাব পরিচয়দানকারীদের নামে চারঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে বুধবার বিকেল ৪টার দিকে র‍্যাব-৫ সদর কোম্পানি রাজশাহীর বাঘা উপজেলার তেতুলিয়া বাজারে অভিযান চালিয়ে রবিউলকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি চাঁদাবাজির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় গ্রেপ্তার আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চারঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সর্বশেষ - প্রচ্ছদ