রাজশাহীতে ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে অডিশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ০
ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫ রাজশাহী বিভাগের প্রাথমিক অডিশন শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে । রাজশাহী বিভাগের আট জেলা থেকে অংশ নেওয়া প্রতিযোগিদের মধ্যে ঢাকায় যাবার কার্ড পেয়েছেন ২৪ জন।

শুক্রবার সকাল নয়টা থেকে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে লম্বা লাইনে দাঁড়িয়ে রাজশাহী বিভাগের আট জেলার কয়েকশ’ নৃত্যশিল্পী প্রাথমিক অডিশনে অংশ নেয়। রাজশাহী বিভাগের প্রাথমিক অডিশনে বিচারক ছিলেন নৃত্যশিল্পী ফারহানা বেবী, সোহেল রহমান, ইভান শাহরিয়ার সোহাগ, তুষার ও শীতল ।

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে মিম চৌধুরীর উপস্থাপনায় প্রাথমিক অডিশনের প্রথম বাছাই পর্বের পর দ্বিতীয় রাউন্ডে ৪৫ জন নৃত্যশিল্পীর মধ্যে ঢাকায় ওয়ার্কশপ ক্যাস্পে যাবার চুড়ান্ত কার্ড পাবার বাছাই পর্ব রাতে শেষ হয় । রাজশাহী বিভাগ থেকে ঢাকায় ওয়ার্কশপ ক্যাম্পে যাবার কার্ড পেয়েছেন ২৪ জন।

এরা হলেন রিমু, তুর্ণা, কিরন, জিনিয়া, মিলন, স্নিগ্ধা, কলি, রীতি, তমাল, মিম, রাজিব, রজিবা, বিথি, অপূর্ব, আশা, জুলিয়া, নিশির, অজয়, রিদি, নোন্দিতা, রিজন, রিতু, প্রিয়াংকা, জয় ও আখি।

ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৫ প্রচারিত হয় প্রতি শুক্রবার ও মঙ্গলবার সন্ধ্যা ৭.৫০ মিনিট চ্যানেল আই’তে। ম্যাঙ্গোলী-চ্যানেল আই সেরা নাচিয়ে অনুষ্ঠান পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন।

বাংলার কথা/আবু সালে মো. ফাত্তাহ/অক্টোবর ৩১, ২০১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email