আজ- বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাজশাহীতে মোটর শ্রমিক ইউনিয়ন ও অটো টেম্পু মালিক সমিতির যৌথ সভা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক o
রাজশাহী জেলা সড়ক পরিবহন গ্রুপ মোটর শ্রমিক ইউনিয়ন ও অটো টেম্পু মালিক সমিতির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আয়োজনে নওদাপাড়া আন্তঃজেলা বাস টার্মিনালে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজশাহী জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অটো টেম্পু মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন রুবেল, সাধারণ সম্পাদক দিদার হোসেন ভুলু, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম বাকী, দপ্তর সম্পাদক পরিমল কুমার প্রমূখ।
সভায় বক্তারা বলেন, যোগাযোগের ক্ষেত্রে আমরা সবায় নিজ নিজ ভাবে জনগণের সেবা করে চলেছে। আগামীদিনে প্রতিটি সংগঠনের সমন্বয়ে সবার স্বার্থ্য রক্ষা করে নিয়ম শৃঙ্খলা মেনে রাস্তায় নামতে হবে। কোন সংগঠনের সমস্যা করে গাড়ী চলাচল কারো কাম্য হওয়া উচিৎ হবে না। সমস্যা ছিল, সমস্যা থাকবে। তবে আলোচনার করলেই বেশিরভাগ সমস্যার সমাধান হয়েও যায়। সমন্বয় করে গাড়ী চালালে আমাদেরই ভাল ও মঙ্গল হবে।
বক্তারা বর্তমানে করোনা সংকট মোকাবেলায় সরকারি শর্ত মেনে গাড়ী চালানোর আহবান জানান। তারা বলেন, আমরা যদি স্বাস্থ্যবিধি মেনে রাস্তায় গাড়ী চালায় তবে যাত্রীও স্বাস্থ্যবিধি মেনে চলবে। অন্তত মুখে মাস্ক ব্যবহার করে চলা আমাদের উচিত। মনে রাখতে হবে একজন আক্রান্ত ব্যক্তির জন্য ১০জন আক্রান্ত হতে পারে। তাই স্বাস্থ্যবিধি মেনে বিশেষ করে আমাদের চলতে হবে।
বাংলার কথা/ সেপ্টেম্বর ১১, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn