রাজশাহীতে দরিদ্রদের খাদ্য দিবে রেড ক্রিসেন্ট

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিউজ ডেস্ক :
রাজশাহী জেলায় করোনাকালীন সংকটে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বরাদ্দকৃত তহবিল থেকে রাজশাহী জেলা ইউনিট করোনায় আক্রান্ত অসহায় মানুষের মাঝে এক মাস খাবার প্রদানের কর্মসূচি গ্রহণ করেছে।

 

মঙ্গলবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্য্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভার শুরুতেই বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে পাঠানো রাজশাহী জেলার করোনা আক্রান্ত মানুষের সেবায় ব্যবহৃত অ্যাম্বুলেন্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

অ্যাম্বুলেন্স উদ্বোধনকালে ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, এই অ্যাম্বুলেন্সটি রাজশাহী জেলার ৯টি উপজেলাসহ রাজশাহীবাসীর সেবায় সর্বদায় নিয়জিত থাকবে। এই অ্যাম্বুলেন্স ব্যবহারের জন্য কোন প্রকার অর্থ প্রদান করতে হবে না। অ্যাম্বুলেন্সে অক্সিজেন সুবিধাসহ অন্যান্য সুবিধাও রয়েছে।

 

তিনি আরও বলেন, অ্যাম্বুলেন্সটি রাজশাহীতে আনার জন্য জেলা ইউনিট সেক্রেটারি শফিকুজ্জামান শফিকের অবদান ভুলবার নয়। সে জেলা ইউনিটের কার্যক্রমের গতিবৃদ্ধি করেছে। শফিক ও জেলা ইউনিটের সদস্যদের জন্য রেড ক্রিসেন্ট জেলা ইউনিটকে এ অঞ্চলের মানুষ চিনে জানে।

 

এসময় রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান বলেন, এই অ্যাম্বুলেন্সের যেন সঠিক ব্যবহার হয় এবং আপনাদের কাছে আমার বিশেষ অনুরোধ, এটি কেহ ব্যক্তিগত কাজে ব্যবহার করবেন না। এই অ্যাম্বুলেন্সের বিষয়টি পত্রিকাসহ সকল সোসাল মিডিয়ায় প্রচার করার আহবান জানান তিনি।

 

অ্যাম্বুলেন্স উদ্বোধন ও কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারি শফিকুজ্জামান শফিক, কার্যনির্বাহী সদস্য লিয়াকত আলী, মীর তৌফিক আলী ভাদু, জিয়াউদ্দিন আহম্মেদ, শামাউন ইসলাম, জেলা ইউনিটের যুব প্রধান সাদিয়া সাবা অর্চি, উপ-যুব প্রধান সোলাইমান হোসেন রকিসহ অন্যান্য সদস্যবৃন্দ।

বাংলার কথা/২২জুন, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn