আজ- সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাজশাহীতে ডিবি পরিচয়ে ফ্ল্যাক্সিলোডের কর্মীর টাকা ছিনতাই

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক o

রাজশাহীতে ডিবি পরিচয়ে তামিম ইকবাল নামে এক ব্যক্তির নিকট ফ্লেক্সিলোডের টাকা ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তামিম নগরীর কসমিকা ডিস্ট্রিবিউশন নামে একটি প্রতিষ্ঠান গ্রামীণফোনের ফ্ল্যাক্সি লোড ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানে সেলস এক্সিকিউটিভ হিসেবে চাকরি করেন।

 

তিনি আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) প্রতিদিনের ন্যায় শহরের বিভিন্ন দোকানে লোডের টাকা দিতে দিতে পবার হরিপুর ইউনিয়নের নবগঙ্গা এলাকায় যান বলে জানান তামিম।

 

তিনি বলেন, সেখান থেকে নতুন করে আরো দোকান খুঁজতে মোটর সাইকেল যোগে সোনাইকান্দি এলাকায় যাওয়ার পথে দুপুর ১২টার দিকে একটি প্রাথমিক বিদ্যালয়ে সামনে গেলে একজন ব্যক্তি তাকে থামার জন্য ইশারা করেন। কিন্তু তিনি না থেমে আরো সামনের দিকে এগিয়ে গেলে সামনে থেকে আরো তিনজন তার গতিরোধ করেন। এদের মধ্যে দুইজনের গায়ে ডিবি পুলিশের কটি ছিলো বলে জানান তিনি।

 

তামিম আরো বলেন, কোন কিছু বুঝের ওঠার আগেই পিছন একজন এসে তার কোমরের বেল্ট ধরে এবং হাতে হাতকড়া লাগান। সেইসাথে অন্যরা তাদের হাতে থাকা একটি কাগজে মোড়ানো পুটলি তাকে দেখান এবং তার হাতে দেয়ার চেষ্টা করেন বলে জানান তিনি। এছাড়াও তার ব্যাগ চেক করেন এবং শরীর তল্লাসী শুরু করেন। একপর্যায়ে প্যান্টের পকেটে থাকা প্রায় বিশ হাজার তুলে নেন। তিনি টাকা ফেরত চাইলে মাদকের মামলায় ফাঁসিয়ে দেবেন জানিয়ে হাতকড়া খুলে দিয়ে ধাক্কা মেরে তারা টাকাগুলো নিয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যান বলে জানান তামিম। পরে এ ঘটনা তিনি কর্তৃপক্ষকে জানান।

 

এ বিষয় নিয়ে আরএমপি কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এস.এম মাসুদ পারভেজ এর নিকট জানতে চাইলে তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলা করা হচ্ছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

ডিবি বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা নিয়ে ডিবি ওসির সাথে কথা বলা হবে। ডিবি কিংবা অন্য কেউ এই ঘটনা ঘটালেও কাউকে ছাড় দেয়া হবে না জানান এই পুলিশ কর্মকর্তা।

 

বাংলার কথা/ফেব্রুয়ারি ২৫, ২০২১

 

 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn