রাজশাহীতে জামিল ব্রিগেডের কার্যক্রম অব্যহত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে করোনা মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম শহীদ জামিল ব্রিগেডের উদ্যোগে আজকেও বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়েছে।

 

বুধবার (২৩ জুন) বেলা ১২টায় নগরীর শাহ্মখুদম থানাধীন নওদাপাড়া এলাকার বিভিন্ন স্থানে বিনামূল্যে মাস্ক বিতরণ, করোনা সচেতনতামূলক প্রচার মাইকিংসহ জীবাণু নাশক স্প্রে করার মতো বিভিন্ন কার্যক্রম চালান জামিল বিগ্রেডের মহানগর ও স্থানীয় পর্যায়ের প্রায় শতাধিক তরুণ-যুবক।

 

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও জামিল ব্রিগেডের সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু, ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য আব্দুল মতিন, নামজুল করিম অপু, ব্রিগেডের শাহমখদুম থানার সমন্বয়কারী আমিনুল হক রেজা, শরিফুল ইসলাম চঞ্চল, যুবনেতা হাকিম, ব্রিগেডের চন্দ্রিমা থানার সদস্য ইখতিয়ার উদ্দীন জাহিদ, বোয়ালিয়া পশ্চিমের সদস্য শাহীন শেখ, ওহিদুর রহমান, ব্রিগেডের সদস্য বিজয় সরকার, বিশু শেখ, অমিত সরকার, দুর্জয়, নাহিদ ইসলাম, গৌরব ষোষ, ঋতু সরকার, নুসরাত প্রমুখ।

উল্লেখ, গত (৫ জুন) রাজশাহী কলেজ প্রাঙ্গনে কোভিড মোকাবিলায় ওয়ার্কার্স পার্টির নেতৃত্বাধীন ৫০ জন তরুণ-যুবকদের সমন্বয়ে শহীদ জামিল ‘ব্রিগেড’ গঠন করা হয়। ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় শহরে করোনা মোকাবিলায় কাজ করা এই ব্রিগেডের কার্যক্রম পারিচালনা ও তদারকি করছেন দলটির নগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

 

এছাড়াও গত ১৮ জুন করোনা রোগীদের জন্য উদ্বোধন করা হয়েছে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা। যার হটলাইন- ০১৭১২-২৭৭৮৭১ এবং ০১৭২৩-৯০৪৯০১ নম্বরে মহানগরীর যে কেউ ফোন দিলেই বিনামূল্যে পোঁছে যাবে জামিল ব্রিগেডের অ্যাম্বুলেন্স।

বাংলার কথা/ ২৩জুন, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn