রবিবার , ৩০ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

রাজশাহীতে এক কোটি টাকার হেরোইন নিয়ে পুলিশ সদস্যসহ গ্রেপ্তার ৩

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ৩০, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ

মোঃ হায়দার আলী, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীতে হেরোইন পাচারের সময় নূর নবী (২৮) নামের পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, ডিবির ওসি আব্দুল হাইয়ের নেতৃত্বে জেলা ডিবির একটি দল শনিবার দিনগত রাত সাড়ে আটটার দিকে গোদাগাড়ী পৌর এলাকার রেলগেটের আলামিন মোবাইল সার্ভিসিং সেন্টারের সামনে থেকে নূর নবীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মিঠুন আলী (৩২) ও রবিউল ইসলামকে (৩৩) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে আরও ৫০০ গ্রাম হেরোইন জব্দ হয়। আটককৃত উভয়ের বাড়ি একই এলাকায় তারা একযোগে মাদক পাচারের কাজ করছিলেন। জব্দ কৃত হেরোইন আনুমানিক বাজার মূল্য কোটি টাকা।

গ্রেপ্তারকৃত নূর নবী রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানায় কর্মরত। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া গ্রামে। ঘটনা জানাজানির পর পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখান্ত করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য। গ্রেপ্তারকৃত ওই পুলিশ সদস্য আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেপ্তার হয়েছেন বলে শুনেছি।

জেলা পুলিশের কর্মকর্তা জানান, পুলিশ কনস্টেবল নবীউল ইসলাম অপর দুই সহযোগীর সঙ্গে অংশীদার ভিত্তিতে ভারত থেকে হেরোইন আনিয়ে দেশের ভেতরে পাচারের কাজ করছিল। অধিকাংশ মাদকই পুলিশ কনস্টেবল নবীউল বহন করতেন। পুলিশ পরিচয়ে সে নিরাপদে মাদক পাচারের কাজ করে আসছিল। রোববার সকালে গোদাগাড়ী থানায় ৩ জনকে সোপর্দ করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে ডিবি পুলিশের একজন কর্মকর্তা।

সর্বশেষ - প্রচ্ছদ