আজ- শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

রাখাল দাশ স্মরণে এক দিনের ফুটবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


বাগমারা প্রতিনিধি o
রাজশাহীর বাগমারায় ব্যতিক্রমী আয়োজনের মধ্যে অনুষ্ঠিত হলো এক দিনের ফুটবল প্রতিযোগিতা। পেশাদারী খেলোয়াড়দের বাহিরে রেখে সম্পূর্ণ ভিন্নধর্মী খেলোয়াড় দিয়ে অনুষ্ঠিত হলো এক দিনের এই ফুটবল প্রতিযোগিতা। প্রয়াত শ্রেষ্ঠ শিক্ষক রাখাল দাশ স্মরণে এক দিনের এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেন শহীদ গোলাম রব্বানী চত্বর মচমইল বাজারের অটো মালিক সমিতি।
রাখাল দাশ বিদ্যানিকেতন মাঠে বাগমারা এবং মোহনপুর উপজেলার ৬টি অটো স্ট্যান্ডের মালিক ও চালকরা অংশ গ্রহণ করেন এই প্রতিযোগিতায়। দিনব্যাপি খেলা শেষে ফাইনালে লড়াই করে মচমইল বাজারের শহীদ গোলাম রব্বানী চেয়ারম্যান মোড়ের অটো মালিক সমিতি এবং হাট-গাঙ্গোপাড়া বাজার অটো মালিক সমিতির খেলোয়াড়রা।১-১ গোলে শেষে হয় খেলাটি। বিরূপ আবহাওয়ার কারণে আয়োজকদের মতামতের ভিত্তিতে উভয় দলকে যুগ্ম বিজয়ী ঘোষনা করা হয়। পরে তাদের হাতে সমপরিমান পুরস্কার প্রদান করা হয়। সেই সাথে উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে উভয় দলকে একটি করে ফুটবল উপহার দেয়া হয়।
খেলা শেষে ইউপি সদস্য আব্দুল করিম সরদারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান অনিল কুমার সরকার।
মচমইল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মজিদ শেখের পরিচালনা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, জেলা আ’লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক, মচমইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হাকিম প্রামানিক, সাধারণ সম্পাদক আজাহার আলী।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন  যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান সজল, মচমইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হাসান, গনিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতিক আবুল কালাম আজাদ, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, বয়েন উদ্দীন, ইউপি সদস্য আফজাল হোসেন, মর্ডান ইলেকট্রিক হাউসের প্রোপাইটার জাহাঙ্গীর আলম, আকাশ ইলেকট্রিকের পরিচালক আবুল হোসেন আকাশ, মচমইল বকুলতলা শহীদ গোলাম রব্বানী চত্বর অটো মালিক সমিতির সভাপতি আলাউদ্দীন সরদার, সাবেক সভাপতি মহির উদ্দীন প্রমূখ।
বাংলার কথা/ শামীম রেজা/ সেপ্টেম্বর ২২, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn