বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

যমুনা নদীতে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২০, ২০২২ ১২:৩২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
জয়পুরহাটে যমুনা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার সকালে (২০ অক্টোবর) সদর উপজেলার ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাট এলাকা থেকে ওই দুই মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত শিক্ষার্থীরা হলেন জয়পুরহাট শহরের রেল কলোনি এলাকার সনজিৎ কুমার (২২) এবং তন্ময় রজক (১৬)। সনজিৎ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতকের শিক্ষার্থী ও তন্ময় রজক জয়পুরহাটের কাশিয়াবাড়ি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র বলে তাঁদের স্বজনেরা জানিয়েছেন।

ফায়ার সার্ভিস ও নিহতদের স্বজনরা জানান, বুধবার বিকেল তিনটার দিকে জয়পুরহাট রেল কলোনির তারা ১১ জন মন্দির থেকে পুরাতন কালি প্রতিমা নিয়ে বিসর্জন দিতে চকশ্যাম শশ্মান ঘাটে যায়। প্রতিমা বিসর্জন দেওয়ার সময় তন্ময় নদীতে পড়ে যায়। তাকে বাঁচাতে সঞ্জিত নদীতে নামলে সাঁতার না জানায় তারা দু’জনেই তলিয়ে যায়। সেই থেকে তাদের খুঁজে না পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিস থেকে আসা পাঁচ সদস্যের ডুবুরি দল গেল রাত ৮টা থেকে ২টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। ওই সময়ের মধ্যে তাদের উদ্ধার করতে না পেরে ডুবুরি দল অভিযান বন্ধ করে। পরে আজ সকাল ৬টা থেকে তৃতীয় দফায় চার ঘন্টার অভিযানের পর সকাল দশটার দিকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে। এদিকে নিখোঁজের খবর এলাকায় ছড়িয়ে পড়লে গতকাল বিকেল থেকেই তাদের স্বজন এবং এলাকার হাজার হাজার মানুষ নদী তীরে ভিড় জমায়।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর গোলাম মহীউদ্দিন জানান, গতকাল রাজশাহী ফায়ার সার্ভিস থেকে ৫ সদস্যের একটি ডুবুরি দল তিন দফায় ১৬ ঘন্টার অভিযানে আজ সকাল দশটায় তাদের মরদেহ উদ্ধার করেছে।

সর্বশেষ - প্রচ্ছদ