শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ময়মনসিংহ খালেদা জিয়ার আসন খালি রেখেই বিএনপির গণসমাবেশ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৫, ২০২২ ১:০১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার সম্মানে একটি চেয়ার খালি রেখে ময়মনসিংহ বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে ময়মনসিংহ নগরীর মাসকান্দা পলিটেকনিক‍্যাল মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে এ বিভাগীয় গণসমাবেশ করে বিএনপি।

এ সময় মঞ্চের মাঝখানে খালেদা জিয়ার জন্য সংরক্ষিত খালি চেয়ারের এক পাশে বসেন সমাবেশের প্রধান অতিথি মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আরেক পাশে বসেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য নজরুল ইসলাম খানসহ অন্য নেতারা। ফলে সমাবেশে আসা নেতাকর্মীদের মধ‍্যে এই খালি চেয়ারকে ঘিরে তৈরি হয় বিশেষ কৌতূহল।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে ওই খালি চেয়ারের বিষয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ব‍্যারিস্টার কায়সার কামাল বলেন, আপনারা দেখছেন সমাবেশের মঞ্চে একটি চেয়ার খালি। এই চেয়ারটি খালেদা জিয়ার। ইনশাআল্লাহ অচিরেই বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে এভাবেই আমাদের মধ‍্যমনি হয়ে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে নেতৃত্ব দেবেন।

সমাবেশে সভাপতিত্ব করে ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ‍্যাপক একেএম শফিকুল ইসলাম।

এছাড়াও সমাবেশটি যৌথভাবে সঞ্চালনা করেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মামুদ আলম ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়মারম‍্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপি ও অঙ্গ সংগঠের র্শীষ নেতৃবৃন্দ।

সর্বশেষ - প্রচ্ছদ