শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ময়মনসিংহে আ.লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৫, ২০২২ ১:৫৮ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
ময়মনসিংহ আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। উভয় পক্ষ থেকে ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় এক পুলিশ সদস্য ও নগরীর ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মাসুমসহ চারজন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় নগরীর রেলওয়ে চত্বরে এ ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রেলওয়ে পুলিশ টিয়ারশেল ও শব্দ বোমা ফাটায়।

আওয়ামী লীগ নেতাকর্মীদের অভিযোগ, পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী নগরীর কৃষ্ণচূড়া চত্বরে অবস্থান কর্মসূচি পালন করছিল। এ সময় বিএনপির সমাবেশ থেকে ফেরত একদল নেতাকর্মী তাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। পরে তারা ধাওয়া দিয়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে।
এদিকে, বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, তারা বাড়ি ফেরার উদ্দেশে স্টেশনে আসলে এ সময় কৃষ্ণচূড়া চত্বর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায়।

ঘটনাস্থলে দায়িত্বরত ১নং ফাঁড়ির উপপরিদর্শক আনোয়ার হোসেন জানান, আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সন্ধ্যায় ইটপাটকেল ছুঁড়াছুড়ির ঘটনা ঘটে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে শনিবার বিকেলে ময়মনসিংহ নগরীর মাসকান্দা পলিটেকনিক‍্যাল মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার, জ্বালানি তেল, চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে বিভাগীয় গণসমাবেশ করে বিএনপি।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত