মোহনপুরে কলেজছাত্রকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার ৩

এম এম মামুন, মোহনপুর (রাজশাহী) ০

রাজশাহীর মোহনপুরে এক কলেজ ছাত্রকে হত্যার চেষ্টা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৩০ মে) সন্ধ্যার পর উপজেলার মৌগাছি বাজারের পাশে  বাটুপাড়া স্কুল মাঠে এই হত্যা চেষ্টার ঘটনা ঘটে। আহত কলেজছাত্র রিপন (২০) উপজেলার বাটুপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

এ ঘটনায় শনিবার রাতে কলেজেছাত্রের বড়ভাই মিঠুন আলী বাদি হয়ে মোহনপুর থানায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা মোহনপুর থানার এসআই আমান উল্লাহ জানান, মামলা দায়ের হওয়ার পর রবিবার (৩১ মে) ভোর রাতে অভিযান চালিয়ে চারজন আসামির মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এরা হলেন বাটুপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে বাবুল হোসেন (৪৫), আব্দুল আজিজের  ছেলে মাইনুল ইসলাম (২৪) ও হরিফলা গ্রামের মকসেদ আলীর ছেলে শাওন হোসেন (১৯)।

আহত কলেজছাত্র রিপনের বাবা আলতাব হোসেন জানান, শনিবার সন্ধার পর তার ছেলে রিপন বাড়ি ফিরছিল। সে বাটুপাড়া স্কুল মাঠে পৌঁছা মাত্রই মামলার আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে তার পথরোধ করে ধারালো হাঁসুয়া, লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে।

তিনি আরও জানান, ছেলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, মামলার চারজন আসামির মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করে জেল- হাজতে পাঠানো হয়েছে।

বাংলার কথা/মে ৩১, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email