মোক্তারপুরের বহুল আলোচিত বাপ্পী হত্যাকান্ডের আসামী আটক


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি o

রাজশাহীর চারঘাট উপজেলার চকমোক্তারপুর গ্রামের বাবলুর ছেলে শাহারিয়ার কবীর বাপ্পী রহমান (১৮) হত্যা মামলা আদালতে দায়ের করেছেন তার পিতা। গত ৫ই জুন সন্ধ্যায় উপজেলার চকমোক্তারপুর গ্রামের বাবলুর ছেলে বাপ্পী পদ্মায় মাছ ধরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরদিন সকালে বাপ্পী বাড়ি ফিরে না আসায় খোজাঁখুজি শুরু হয়। এক পর্যায়ে পদ্মা থেকে নিহত বাপ্পীর লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে স্থানীয় জনগন। ঐসময় বাপ্পী পদ্মায় মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে মারা গেছে বলে জানা গেছে। কিন্তু বাপ্পীর লাশ নিয়ে ধ্রুম্রজাল সৃষ্টি হয়। আসলে কি বাপ্পী নৌকা ডুবে মারা গেছে নাকি হত্যা করা হয়েছে, এনিয়ে এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। কিন্তু অজ্ঞাত কারনে লাশটি ময়না তদন্ত শেষে দাফন করা হয়।
এদিকে নিহত বাপ্পীর পিতা বাবলু রাজশাহী বিজ্ঞ আদালতে হত্যা মামলা করলে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে চারঘাট মডেল থানায় প্রেরণ করলে মামলাটি মডেল থানায় রুজু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক পারভেজ রানা পলাশ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) গভীররাতে মামলার প্রধান আসামী চকমোক্তারপুর গ্রামের মৃত. সোলেমানের ছেলে মিলন (২৪) কে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে জেলহাজতে প্রেরণ করেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, নিহত বাপ্পীর পিতার দায়ের করা মামলা সূত্র ধরে আসামী মিলনকে গ্রেপ্তার করে জেলা হাজতে প্রেরণ করেন এবং অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

বাংলার কথা/মোজাম্মেল হক/অক্টোবর ০২, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: