শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

মুক্তি পেয়েছে ‘দামাল’, সিনেমা, বিভিন্ন জেলা থেকে ছুটে এসেছে মিমের ভক্তরা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৮, ২০২২ ৪:১৬ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
এ বছরের আলোচিত নায়িকাদের মধ্যে সবার উপরে আছেন বিদ্যা সিনহা মিম। শুক্রবার (২৮ অক্টোবর) সারাদেশে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘দামাল’। এর আগে ‘পরাণ’ সিনেমায় অভিনয় করে কুড়িয়েছেন দারুণ প্রশংসা। আর এ নায়িকার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়।

শুক্রবার সকাল সাড়ে ১১টার শো-তে স্টার সিনেপ্লেক্সে মিমের সঙ্গে ‘দামাল’ উপভোগ করেন ভক্তরা। বিদ্যা সিনহা মিম ফ্যান ক্লাবের পক্ষ থেকে এ নায়িকা দেয়া হয় দারুণ চমক। গাজীপুর, সিলেট, বরিশাল, ঝিনাইদহ, কিশোরগঞ্জ, গোপালগঞ্জ, রংপুর, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে ৫০জন মিম ভক্ত ঢাকায় এসেছেন ‘দামাল’ দেখতে।

নিজের ভক্তদের কাছে পেয়ে আনন্দিত মিম। তিনি বলেন, ‘আমি তাদের সত্যি অবাক হয়েছি। সেই সঙ্গে দারুণ আনন্দ হচ্ছে যে তারা এতো দূর থেকে এসেছে আমার সিনেমা দেখতে। দেশের যেসব অঞ্চলের হলে ‘দামাল’ মুক্তি পায়নি, সেইসব জায়গা থেকে আমার ভক্তরা ঢাকায় ছুটে এসেছে। তারা এত কষ্ট করে শুধু আমার প্রতি ভালোবাসার টানে সিনেপ্লেক্সে এসেছে, এটা আমার জন্য অনেক প্রাপ্তি।’

রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ। আরও আছেন সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত সেন গুপ্তসহ অনেকেই।

সর্বশেষ - প্রচ্ছদ