মিলনের সাথে পবা ছাত্রদলের সৌজন্য সাক্ষাত


নিজস্ব প্রতিবেদক ০
পবা উপজেলার নব গঠিত ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্যরা আজ মঙ্গলবার (১১ আগস্ট) বিকালে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

এসময় মিলন বলেন, ছাত্রদল হচ্ছে বিএনপি’র বুকের বল। ছাত্রদল নেতৃবৃন্দ সর্বদা আন্দোলন সংগ্রামের অগ্রভাগে থাকে। তিনি ছাত্রদল নেতৃবৃন্দকে কারো কথায় বিভ্রান্ত না হয়ে একতাবদ্ধ হয়ে দেশের এবং দলের জন্য কাজ করার নির্দেশনা দেন।

শফিকুল হক মিলন আরো বলেন, দেশ এখন কঠিন সময় পার করছে। এই সরকারের আমলে কেউ নিরাপদ নয়। ছাত্রদল নেতারা আজ বিএনপি তথা তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে এবং দেশকে এই সরকারের কবল থেকে রক্ষা করতে জেল-জুলুম মাথায় নিয়ে কমিটিতে নাম লিখিয়েছে। এই সাহসিকতা আজীবন ধরে রাখতে হবে।

যারা সাহসিকতা ও সততার সাথে দল করবে, তারাই একদিন উপরে উঠবে উল্লেখ করেন মিলন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন এবং এই সরকারের কবল থেকে দেশকে রক্ষা করার সকল প্রকার আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখতে ছাত্রদল নেতাকর্মীদের আহ্বান জানান। বক্তব্য শেষে আহ্বায়ক কমিটির সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন। এরপর নওহাটা পৌর ছাত্রদল নেতৃবৃন্দ অ্যাডভোকেট শফিকুল হক মিলনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় অন্যদের মধ্যে রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, কৃষকদলের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর কৃষকদলের আহ্বায়ক ওয়াদুদ হাসান পিন্টু, কেশরহাট বিএনপি’র সাবেক সভাপতি সাবেক মেয়র আলাউদ্দীন আলো, পবা যুবদলের যুগ্ম-আহ্বায়ক জেবার আলী, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, পবা থানা ছাত্রদলের সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ ছোট, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক জিয়াউর রহমান জনি, পবা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আলামিন, সদস্য সচিব হাফিজুর রহমান হাফিজ, যুগ্ম-আহ্বায়ক সাদ্দাম হোসেন, সোহেল রহমান, হাসান আলী, নাজমুল হোসেন, জাহিদ আক্তার লিটন, মাসুদ রানা, সুমন আহম্মেদ, গোলাম মাওলা প্রিন্স, সদস্য আসলাম হুমায়ন, মাহাবুর, হাসান তারেক, অনন্ত ও ইয়ামুল ইসলাম জনি উপস্থিত ছিলেন।

বাংলার কথা/আগস্ট ১১, ২০২০

One thought on “মিলনের সাথে পবা ছাত্রদলের সৌজন্য সাক্ষাত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: