আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

মিলনের সাথে নওহাটা ছাত্রদলের নতুন কমিটির সাক্ষাৎ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
নিজস্ব প্রতিবেদক ০
বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ ত্রাণ পুর্নবাসন সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সাথে সাক্ষাৎ করেছেন পবা উপজেলার নওহাটা পৌর ছাত্রদলের নব নির্বাচিত আহ্বায়ক কমিটির নেতারা। এসময় ছাত্রদল নেতারা বিএনপি নেতা মিলনকে ফুলেল শুভেচ্ছা জানান।
নওহাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক মোঃ সোহেল রহমান বলেন, গত ১০ জানুয়ারি রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রেজাউল করিম টুটুল ও সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম জনি স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট নওহাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়। কমিটি হওয়ার পর আমাদের পবা-মোহনপুর এলাকার গণমানুষের নেতা রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সাথে আমরা সাক্ষাৎ করেছি।’
নওহাটা পৌর ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান নওহাটা পৌর ছাত্রদলের আহ্বায়ক মোঃ সোহেল রহমান। তিনি ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও রাজশাহী বিভাগীয় টিমের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।
বিএনপি নেতা শফিকুল হক মিলনের সাথে সাক্ষাতের সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম জনি, জেলা যুবদলের সহ-সভাপতি ও পবা উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ সুলতান আহম্মেদ , নওহাটা পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মোঃ আশরাফুজ্জামান রাজন, মোঃ শাকিব হাসান, মেহেদী হাসান, আমির হামজা, আবির আহম্মেদ সুমন, শরিফুল ইসলাম সোহাগ, বিপ্লব আহম্মেদ ও সাহেদ আলী, সদস্য সচিব মোঃ ফয়সাল কবির সজল, সদস্য তাসমির আহম্মেদ, সাব্বির হোসেন, জুলফিকার হোসেন তুহিন, হাফিজুর রহমান পলাশ সহ নওহাটা পৌর ছাত্রদলের নেতা কর্মীরা।
সোহেল রহমান জানান, আমাদের অভিভাবক শফিকুল হক মিলন ছাত্রদলের নতুন কমিটির সকলকে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে গোছানোর জন্য নির্দেশনা দিয়েছেন। আগামী মাসে অনুষ্ঠিতব্য নওহাটা পৌর নির্বাচনে দল যাকে মনোনয়ন দিয়ে ধানের শীষ প্রতিক দিবে, তার জন্য নির্বাচনে অংশগ্রহণ করে তাকে জয়ী করতে সর্বোচ্চ ভূমিকা পালন করতে এখন থেকে প্রস্তুতি গ্রহণ করতে বলেছেন।
বাংলার কথা/পিআর/জানুয়ারি ১৫, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn