শুক্রবার , ৪ নভেম্বর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

মির্জা ফখরুলসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা এখন বরিশালে

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ৪, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা এখন বরিশালে। গণসমাবেশে অংশ নিতে আজ শুক্রবার বিকাল পাঁচটার দিকে একটি বেসরকারি ফ্লাইটে করে তারা বরিশাল বিমানবন্দরে পৌঁছান।

কেন্দ্রীয় নেতাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ রয়েছেন।

বিমানবন্দরে তাদের বরণ করে নেন গণসমাবেশের প্রধান সমন্বয়কারী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনসহ অন্যরা।
অপরদিকে আজ গণসমাবেশস্থলে জুমার নামাজ আদায় করেন দলটির নেতাকর্মীরা। দুপুরে বঙ্গবন্ধু উদ্যানের মাঠে দুটি জামাত অনুষ্ঠিত হয়। একটি জামাতে ইমামতি করেন কলাপাড়া থেকে আসা বিএনপির কর্মী ইকরামুল আহসান।

বরিশাল জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু বলেন, ‘নেতাকর্মীরা রাতে মাঠে ঘুমিয়েছেন। দুপুরে আমরা একসঙ্গে জুমার নামাজ আদায় করেছি। সেখানে এই সরকারের শাসন থেকে মুক্তি পেতে এবং আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করা হয়েছে।’

বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবশের দিকে দৃষ্টি এখন সবার। বঙ্গবন্ধু উদ্যানের পশ্চিমপ্রান্তে একটি অস্থায়ী মঞ্চে বক্তব্য দেবেন জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এ লক্ষ্যে ৫০ ফুট দীর্ঘ ও ২৫ ফুট প্রস্থ বাঁশ-কাঠের মঞ্চ করা হয়েছে। মাঠে ও আশপাশের বিভিন্ন সড়কে সাটানো হয়েছে শতাধিক মাইক। দুইদিন ধরে প্রত্যন্ত অঞ্চলের নেতাকর্মীরা মাঠে অবস্থান নেওয়ায় তাদের নিরাপত্তার জন্য করা হয়েছে পর্যাপ্ত আলোর ব্যবস্থা।

সর্বশেষ - প্রচ্ছদ