মায়ের মৃত্যুর দুদিন পরই দেশ ছাড়লেন অক্ষয়

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাংলা ডেস্ক :
মাত্র ২ দিন হলো মাকে হারিয়েছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এরই মধ্যে তিনি যুক্তরাজ্যে উড়াল দিলেন শুটিংয়ের জন্য। শুক্রবার (১০ সেপ্টেম্বর) মুম্বাই বিমানবন্দরে তাকে দেশ ত্যাগ করতে দেখা গেছে।

এ সময় অক্ষয়ের পরনে ছিল কালো জ্যাকেট ও প্যান্ট। পাপারাজ্জিদের উদ্দেশ্যে পোজও দিয়েছেন খিলাড়ি। তার সঙ্গে ছিলেন স্ত্রী টুইঙ্কেল খান্না এবং দুই সন্তান আরভ ও নীতারা।

 

লন্ডনে অক্ষয়ের নতুন একটি সিনেমার শুটিং চলছে। তিনিও ছিলেন সেখানে। তবে মায়ের অসুস্থতার খবর পেয়ে দ্রুত দেশে ফিরে আসেন। কিন্তু মাকে আর ফেরাতে পারেননি। গত ৮ সেপ্টেম্বর সকালে না ফেরার দেশে পাড়ি জমান অক্ষয়ের মা অরুণা ভাটিয়া।

 

মায়ের মৃত্যুর মাত্র দু’দিন পরই শুটিংয়ের জন্য অক্ষয় রওনা দিয়েছেন লন্ডনে। এর কারণ, তিনি চান না তার কারণে প্রযোজকের লোকসান হোক। পুরো ইউনিট সেখানে সব আয়োজন করে বসে আছে। তাই নিজের শোক ভুলে পেশাগত দায়িত্ব পালনে ছুটে গেলেন এই নায়ক।

অক্ষয়ের মানবিকতার গল্পটা এখানেই শেষ নয়। গত ৮ সেপ্টেম্বর মারা গিয়েছিলেন বলিউডের খ্যাতিমান নির্মাতা আনন্দ এল রাইয়ের মা-ও। অক্ষয় নিজের মায়ের শেষকৃত্য শেষ করে ছুটে গিয়েছিলেন আনন্দের কাছেও। গিয়ে সমবেদনা জানিয়েছেন, অংশ নিয়েছেন শেষকৃত্যে।

বাংলার কথা/১০ সেপ্টেম্বর/২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn