মান্দায় যুবককে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জের ধরে শাহিন আলম (২৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আহত শাহিন আলম মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার গভীর রাতে উপজেলার মান্দা সদর ইউনিয়নের চকমনসোব গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের সাইদুর রহমানের ছেলে।
চিকিৎসাধীন শাহিন আলম জানান, ‘প্রতিবেশি মৃত বাছের আলী শাহের ছেলে নুরনবী (৩৮) প্রায় রাতেরই আমার জানালার পাশে দাঁড়িয়ে থাকে। রাতে এভাবে দাঁড়িয়ে থাকার বিষয়ে নিষেধ করায় বিরোধের সৃষ্টি হয়। সোমবার (২১ জুন) রাতে নুরনবী আবারো আমার জানালার পাশে এসে দাঁড়ালে তাকে আটকের চেষ্টা করা হয়। এসময় তার হাতে থাকা হাঁসুয়া দিয়ে আমাকে কুপিয়ে পালিয়ে যায় নুরনবী।’

 

আহত শাহিন আলমের প্রতিবেশি সাইফুল ইসলাম বলেন, নুরনবী দীর্ঘদিন ধরে রাতের অন্ধকারে শাহিন আলমের জানালার পাশে দাঁড়িয়ে থাকে। এনিয়ে এলাকায় একাধিকবার শালিস হয়েছে। কিন্তু তার কোনো পরিবর্তন হয়নি। তবে নুরনবী কেন জানালার পাশে দাঁড়িয়ে থাকে এবিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।
শাহিন আলমের বাবা সাইদুর রহমান বলেন, স্থানীয়ভাবে বিষয়টি একাধিকবার নিষ্পত্তি করে দেওয়া হয়েছে। এরপরও নুরনবীর কোনো পরিবর্তন হয়নি। ছেলেকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি।

 

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, বিষয়টি অবহিত হয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn