রবিবার , ৩০ অক্টোবর ২০২২ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

মাদক ব্যবসায়ীর হামলায় আরএমপি পুলিশ সদস্য আহত

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ৩০, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :
রাজশাহীতে এক মাদক কারবারীর হামলায় পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় মাদকের হাটখ্যাত নগরীর গুড়িপাড়ায় এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে পুলিশ কনস্টেবল আবু আসলাম বাদী হয়ে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা করেছেন। পরে পুলিশ হামলাকারীকে আটক করেছে।

অভিযোগ মতে, নগরীর কোর্ট এলাকার গুড়িপাড়া মহল্লার লালন নামে এক ব্যক্তির বাড়িতে মাদক কেনা-বেচার খবর পেয়ে আরএমপির কাশিয়াডাঙ্গা থানার অধীন কেশবপুর পুলিশ ফাঁড়ির একটি দল সেখানে অভিযানে যায়।

এ সময় পুলিশ লালনের বাড়ি তল্লাশি করার সময় তিনি ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেন। এতে পুলিশ কনস্টেবল আবু আসলামের হাতে আঘাত লাগে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে হামলাকারী লালনকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মাদক বিক্রি ছাড়াও পুলিশের ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করার অভিযোগে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ ঘটনার কথা স্বীকার করে জানান, মাদক বিক্রির খবর পেয়ে পুলিশ গুড়িপাড়ায় লালনের বাড়িতে অভিযানে গেলে তিনি হাঁসুয়া দিয়ে পুলিশের ওপর হামলা করে। পরে পুলিশ হামলাকারী লালনকে আটক করে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - প্রচ্ছদ