সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ভূঞাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জনের কারাদণ্ড

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৭, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক :
টাঙ্গাইলের যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলণের দায়ে পাঁচজনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রত্যেককে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সোমবার (১৭ অক্টোবর) সকালে থানা পুলিশ দণ্ডপ্রাপ্তদের জেলহাজতে প্রেরণ করেছে। এর আগে রোববার (১৬ অক্টোবর) রাতে উপজেলার গোবিন্দাসী এলাকার যমুনা নদী থেকে তাদের আটক করা হয়। এ সময় বালু উত্তোলন কাজে ব্যবহৃত বাল্কহেড ও ড্রেজার মেশিন জব্দ করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন— নারায়ণগঞ্জ নগরীর নাগবাড়ির এলাকার মৃত ইউসুফ ব্যাপারীর ছেলে রাজ্জাক ব্যাপারী, ভুঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের ভালকুটিয়ার আনসার আলী মণ্ডলের ছেলে রমজা মণ্ডল, একই গ্রামের মৃত শুকুর আলী শেখের ছেলে রাজ্জাক শেখ, কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার চরকাটিহাড়ি গ্রামের মৃত বাচ্চু ফকিরের ছেলে রিফাত ফকির ও একই গ্রামের সুলতান মিয়ার ছেলে মাসুদ মিয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসা. ইশরাত জাহান বলেন, যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছিলেন তারা। পরে অভিযান চালিয়ে তাদের আটক করে প্রত্যেককে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। যমুনা নদী থেকে বালু উত্তোলন বন্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - প্রচ্ছদ