শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

 ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে এমপি এনামুল হককে শুভেচ্ছা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৯, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ

শামীম রেজা, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
বাগমারায় সদ্য সরকারিকৃত ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার সকাল ৯ টায় শিকদারির সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা জানান কলেজের অধ্যক্ষ হাতেম আলী। ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টায় সরকারিকরণ করা হয়েছে ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজটি। ২০১৬ সালের ৩০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবানীগঞ্জ কলেজকে সরকারি কলেজে উন্নীতের ঘোষণা প্রদান করেন। সে মোতাবেক ২০১৭ সাথে কলেজটি পরিদর্শনে আসেন শিক্ষা মন্ত্রণালয়ের আঞ্চলিক কর্মকর্তারা।

অপরদিকে ২০১৮ সালে সরকারি আদেশপ্রাপ্ত হয় কলেজটি। এছাড়াও চলতি বছরের ১১ অক্টোবর নিয়োগ আদেশজারি হয় কলেজের শিক্ষকবৃন্দের। ৩৪ তম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়েছে ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সহ ৫১ জন শিক্ষক এবং ৮ জন কর্মচারী।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ হাতেম আলী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম সহ সদ্য সরকারি হওয়া সকল শিক্ষক-কর্মচারী ও অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন। কলেজটি প্রতিষ্ঠার পর থেকে সফলতার সর্বোচ্চ শিখরে অবস্থান করছেন। উপজেলা সদরের প্রাণকেন্দ্রে হওয়ায় শিক্ষার্থীর সংখ্যাও অনেক। শুধু লেখাপড়া না সাংস্কৃতিক, খেলাধুলা সহ প্রতিটি স্তরে অর্জন করেছে কৃতিত্ব। জাতীয় বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিংয়ে একাধিকবার শীর্ষ স্থানীয় কলেজের তালিকায় থাকার গৌরব অর্জন করে ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ।

সর্বশেষ - প্রচ্ছদ