আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

ভবানীগঞ্জে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক ০
নিজেকে ভোট দিতে বাধা প্রদান এবং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেয়ার অভিযোগ এনে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচন বর্জন করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আব্দুর রাজ্জাক প্রামানিক।

 

শনিবার (১৬ জানুয়ারি) নির্বাচন চলাকালে সকাল সাড়ে ১০টার দিকে পৌর এলাকায় নিজের বাড়িতে তিনি সাংবাদিকদের সামনে ভোট বর্জনের ঘোষণা দেন।

 

আব্দুর রাজ্জাক প্রামানিক বলেন, শহীদ সেকেন্দার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ১০টার দিকে তিনি নিজের ভোট দিতে গিয়েছিলেন। নৌকার সমর্থকরা তাকে নিজের ভোটটাই দিতে দেয়নি। কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। বাংলাদেশের ইতিহাসে কোথাও এমন হয়েছে যে প্রার্থী তার নিজের ভোট দিতে পারেননি? এমন ভোটে থেকে লাভ কী?

 

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অভিযোগ করেন, কোন কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট নেই। সবাইকে বের করে দেয়া হয়েছে। আর তিনি যখন ভোট দিতে যান, তখন কেন্দ্রে তাকে লাঞ্ছিতও করা হয়েছে। এর প্রতিবাদে তিনি ভোট বর্জন করছেন।

 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুল মালেক মন্ডল বলেন, এখন বেলা ১১টা। ভোট যা হওয়ার হয়ে গেছে। এখন ভোট বর্জন করে লাভ আছে? বিএনপি প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, সব জায়গায় বিএনপির এজেন্ট আছে। শুনলাম ১৫-২০ জন নিয়ে গিয়ে বিএনপি প্রার্থীও ভোট দিয়েছেন। এখন নিশ্চিত পরাজয় দেখে হয়ত ভোট বর্জন করছেন।

 

ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে ব্যালট পেপারে ভোটগ্রহণ করা হয়।

 

বাংলার কথা/জানুয়ারি ১৬, ২০২১

 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn