আজ- শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

ভবানীগঞ্জে নিজ কেন্দ্রে ভোট দিলেন নৌকার প্রার্থী আব্দুল মালেক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিবেদক o

রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভায় সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে ভোট গ্রহণ।

 

শনিবার (১৬ জানুয়ারি) পৌরসভার সাদোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিজ কেন্দ্রে ভোট প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, মেয়র আব্দুল মালেক মন্ডল। মেয়র আব্দুল মালেক মন্ডলের ভোট প্রদানের পরপরেই ওই কেন্দ্রে ভোট প্রদান করতে থাকে অন্যান্য ভোটাররা।

 

বর্তমান সরকারের সময়ে পৌরসভার যে ব্যাপক উন্নয়ন হয়েছে তা পূর্বে কখনও সম্ভব হয়নি। আওয়ামী লীগ সরকারের সময়ে জরাজীর্ণ তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে প্রথমে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত করা হয়েছে। বর্তমান সরকারের আমলে পৌরসভার মডেল মসজিদ, গোরস্থান, পৌরভবন, চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, রাস্তা-ঘাট, বাজার লাইর্টি, ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে পয়:নিষ্কাশন, ময়লা আবর্জনা অপসারণ সহ সকল প্রকার ভাতার সুষ্ঠু বন্টন করা হয়েছে। এক কথায় পৌরবাসী হাতের কাছেই পেয়েছে তাদের সেবা।

 

পৌরসভার উন্নয়ন আর ভোটারদের কাছাকাছি থেকে পাঁচটি বছর কাজ করে গেছেন আব্দুল মালেক মন্ডল। সেই কাজ আর উন্নয়নকে পুঁজি করে নির্বাচনের মাঠে রয়েছেন নৌকার প্রার্থী। ভোটাররাও কাংখিত উন্নয়ন দেখতে পেয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়েছেন ভোট দিতে।

 

ভোট প্রদান শেষে নৌকার প্রার্থী আব্দুল মালেক মন্ডল বলেন,‘ আমি পৌরসভার উন্নয়নে সব সময় কাজ করে গেছি। আমি আসা করছি ভোটাররা আবারও আমাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবে। নির্বাচনে ফলাফল যেটাই হোক সেটা আমি মেনে নেবো। ’

 

 

বাংলার কথা/শামীম রেজা/জানুয়ারি ১৬, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn