আজ- রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

ব্র্যাক বিজনেস এ্যাডভাইজরি কমিটির মিটিং অনুষ্ঠিত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ o
সিরাজগঞ্জ সদর উপজেলার  ব্র্যাক ‘প্রত্যাশ’ প্রকল্পের বিজনেস এ্যাডভাইজরি কমিটির মিটিং অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ চেম্বার  অব কমার্স ইন্ড্রাষ্ট্রিজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মিটিং এ সিরাজগঞ্জ সদর উপজেলার ব্র্যাক বিজনেস এ্যাডভাইজারী কমিটির সভাপতি আবু এহিয়া খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ব্র্যাক সমন্বয়কারী রইস উদ্দিন।
তিনি বলেন, ব্র্যাকের করোনাকালীন সময়ের তথ্য- উপাত্ত উপস্থাপন করে চলমান কার্যক্রমকে আরো বেগবান করতে সকলকে  আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।
মিটিংয়ে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ সদর উপজেলার ব্র্যাক বিজনেস এ্যাডভাইজারী কমিটির সভাপতি আবু এহিয়া খান।বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাষ্টিজ এর  সদস্য এবং অত্র সংগঠনের   উপদেষ্টা আসলাম পারভেজ,  ব্র্যাক ডিষ্ট্রিক  কো-অডিনেটর আব্দুল মাজেদ,ডিষ্ট্রিক ম্যানেজার  রকিবুল হোসেন।
বক্তব্যে সিরাজগঞ্জ ব্র্যাক  ডিষ্ট্রিক কো-অডিনেটর ম্যানেজার আব্দুল মাজেদ বলেন, করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজেশন করাসহ বিভিন্ন নিয়মনীতি মেনে  স্বাস্থ্য সু-রক্ষার জন্য লিফলেট বিতরন, মাইকিং  ও উঠান বৈঠকের মাধ্যমে সচেতনতাবৃদ্ধির লক্ষ্যে প্রচারণা করে আসছে। করোনাকালীন এ সময়ে চলতি বছেরর আগষ্ট মাস পর্যন্ত প্রবাসীসহ কর্মহীন, দুঃস্থ,  দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা সহ  ১৮’লক্ষ ৪৭’হাজার টাকা বিভিন্ন প্রকল্পের অর্থ অনুদান হিসেবে প্রদান করা হয়েছে এবং দ্বিতীয় পর্যায়ে  প্রবাসীদের কল্যাণের জন্য এ কার্যক্রম চলমান রয়েছে।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ও   সঞ্চালনায় ছিলেন, সিরাজগঞ্জ ব্র্যাক মাইগ্রেশনের ফিল্ড অর্গানাইজার শরিফুল ইসলাম ও সাইকো সোশ্যাল কাউন্সেলর ইফফাত আরা রাখী।
এ সময়ে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিজনেস এ্যাডভাইজরি কমিটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সদস্য- জাহাঙ্গীর আলম, রফিউল আলম বাবুল তালুকদার, আজিজুর রহমান মুন্না, জহুরুল ইসলাম,  মমতাজ বেগম,মাজেদা খাতুন, পারভীন আক্তার,  শফিকুল ইসলাম,  ছানোয়ার হোসেন, শাহাদাত হোসেন, গোলাম মোস্তফা প্রমূখ।
বাংলার কথা/আজিজুর রহমান মুন্না/ সেপ্টেম্বর ১৭, ২০২০       

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn