শুক্রবার , ২৫ নভেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে বিরোধ কাম্য নয়: ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২৫, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘ফুটবল বিশ্বকাপ টুর্নামেন্ট চলছে। কেউ ব্রাজিল- কেউ আর্জেন্টিনা অথবা কেউ অন্য দলকে সমর্থন করছি। তবে ব্রাজিল- আর্জেন্টিনা নিয়ে বিরোধ কাম্য নয়। যেই দলই সাপোর্ট করি না কেন আমরা একে অপরের ভাই। আমাদের মধ্যে যেন কোনো দ্বন্দ্ব না হয়।’

আজ শুক্রবার বিকালে নোয়াখালী পুলিশ লাইন্সে আন্তঃথানা পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘ফুটবল বিশ্বকাপ নিয়ে একে অপরের বিরুদ্ধে কুৎসা রটনা করা হচ্ছে ফেসবুকে। একটা দলকে ভালোবাসতেই পারি কিন্তু আমরা সীমার মধ্যে থাকবো। আমরা অবশ্যই ফুটবল বিশ্বকাপ উপভোগ করবো। অপ্রীতিকর কিছু যেন না ঘটে সেদিকে নজর রাখতে হবে।’
এসময় নোয়াখালী-৪ আসনের (সদর-সুবর্ণচর) সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, নোয়াখালী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক সহিদ উল্যাহ খান সোহেল, আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আন্তঃথানা পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল সুধারাম মডেল থানা ও রানার্সআপ কবিরহাট থানার খেলোয়াড়দের ট্রফি তুলে দেন। এর আগে পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ ও মাছের পোনা অবমুক্ত করেন প্রতিমন্ত্রী।

সর্বশেষ - প্রচ্ছদ