বেবি বাম্প দেখিয়ে আবেগঘন পোস্ট করলেন আনুশকা

বাংলার কথা ডেস্ক ০

মা হতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। খবরটি আগেই জানিয়েছেন। এবার সামাজিক যোগযোগমাধ্যমে বেবি বাম্পের ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী। বর্তমানে স্বামী বিরাট কোহলির সঙ্গে দুবাইয়ে অবস্থান করছেন আনুশকা।

সামজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা যায়, সমুদ্রতীরে দাঁড়িয়ে আছেন এই অভিনেত্রী। সাদা রঙের টপস ও ছাই রঙের স্কার্ট পরা আনুশকা বেবি বাম্পে হাত দিয়ে সেদিকে তাকিয়ে আছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিজের ভেতরে কোনো কিছু সৃষ্টির অভিজ্ঞতার চেয়ে বাস্তব এবং মহান অনুভূতি আর কিছু নেই। যদিও এটার নিয়ন্ত্রণ আপনার হাতে নেই, তবে এটা আসলে কী?’ আনুশকার এই ছবিতে মন্তব্য করেছেন বিরাট।

তিনি লিখেছেন, ‘এক ফ্রেমে আমার গোটা বিশ্ব।’ গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবর দেন আনুশকা। ছবির ক্যাপশনে লেখেন, ‘আমরা তিনজন, ২০২১ সালের জানুয়ারিতে আসছে।’ আনুশকা শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমায় সীতা চরিত্রে অভিনয় করবেন আনুশকা।

সূত্র:এফএনএস২৪।

বাংলার কথা/ সেপ্টেম্বর ১৪, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: