বুধবার , ২৬ অক্টোবর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বৃষ্টিতে পরিত্যক্ত হলো নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৬, ২০২২ ৩:৪০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
অস্ট্রেলিয়ায় আয়োজিত এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বৃষ্টির হানা যেন থামছেই না। বৃষ্টির কারণে এর আগে ফল আসেনি সাউথ-আফ্রিকা জিম্বাবুয়ের ম্যাচে। সহজ জয় হাতছাড়া করতে হয়েছে টেম্বা বাভুমার দলকে। এবার বৃষ্টিতে পরিত্যক্ত হলো নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচও।

বুধবার বৃষ্টির কারণে মেলবোর্নের প্রথম ম্যাচে কপাল পুড়েছে ইংল্যান্ডের। ডাকওয়ার্থ লুইস স্টার্ন পদ্ধতিতে আইরিশদের কাছে ৫ রানে হেরেছে জস বাটলারের দল। অনুমান থেকে বলা যায়, দ্বিতীয় ম্যাচে কপাল পুড়েছে নিউজিল্যান্ডেরই। কারণ খর্বশক্তির আফগানিস্তানের বিপক্ষে দুটো পয়েন্ট হয়তো ধরেই রেখেছিল কেন উইলিয়ামসনের দল।

এর আগে বিশ্বকাপে নিজদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়ে মিশন শুরু করেছিল নিউজিল্যান্ড। নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে পয়েন্ট ভাগাভাগি করতে হলো ব্ল্যাকক্যাপসদের। তবে ভাগাভাগিতে আপত্তি থাকার কথা নয় আফগানিস্তানের। প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে বিধ্বস্ত হওয়ার পর এই ১ পয়েন্ট হয়তো আত্মবিশ্বাস যোগাতে পারে মোহাম্মদ নবির দলকে।

বৃষ্টিতে পয়েন্ট হারালেও গ্রুপ ওয়ানে এখনও শীর্ষে নিজিল্যান্ড। অন্যদিকে ২ ম্যাচ খেলে সমান একটি করে ম্যাচ জিতেছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড ও ইংল্যান্ড। ১ পয়েন্ট নিয়ে আয়ারল্যান্ড আছে গ্রুপের তলানিতে।

সর্বশেষ - প্রচ্ছদ