বুধবার , ১৯ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ, দলের ২য় প্রস্তুতি ম্যাচ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৯, ২০২২ ২:০৪ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
টি-টয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সাকিব আল হাসানের দলের প্রতিপক্ষ ছিল দক্ষিণ আফ্রিকা। প্রথম প্রস্তুতি ম্যাচে হতাশাজনক পারফরম্যান্সের পর ভক্তদের প্রত্যাশা ছিল আজ বুধবার দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। কিন্তু সে সুযোগ পেল না টাইগাররা। ব্রিসবেনে টানা বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ দলের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ।

আজ খেলা না হওয়ায় অস্ট্রেলিয়ায় আসার পর তাই বলা যায়, বাংলাদেশের প্রস্তুতি পর্ব আদর্শ হলো না। প্রথম অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের সঙ্গে ৬২ রানে হেরে যায় বাংলাদেশ। ব্যাটিংয়ের অবস্থা ছিল সেই ম্যাচে হতশ্রী। দ্বিতীয় ম্যাচে নিজেদের গুছিয়ে নেওয়ার আশা ছিল তারা। বিশ্বকাপের সেরা একাদশের সম্ভাব্য একটি ধারণাও এই ম্যাচ থেকে পাওয়া যেতে পারত। কিন্তু শেষ পর্যন্ত হলো না কিছুই।

আগামী সোমবার হোবার্টে বাংলাদেশ খেলবে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ। তবে এখনই ম্যাচের শহরে যাচ্ছে না দল। ব্রিজবেনে থাকতে হবে আরও দুই দিন। শনিবার হোবার্টে যাবে দল। এই দুই দিন অনুশীলন চলবে ব্রিজবেনেই। সাকিব আল হাসানদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ এখনও ঠিক হয়নি। ‘এ’ গ্রুপে রানার্সআপদের বিপক্ষে লড়াই দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ অভিযান।

সর্বশেষ - প্রচ্ছদ