1. banglarkotha.news@gmail.com : banglarkotha : banglarkotha
  2. arh091083@gmail.com : Md Hafijur Rahman Panna : Md Hafijur Rahman Panna
বিষ কিনতে গিয়ে দোকানির সঙ্গে প্রেম, বিয়ের দাবিতে মির্জাগঞ্জে অনশন - বাংলার কথা
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:১২ অপরাহ্ন
দৃষ্টি আকর্ষণ:
বাংলার কথা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের মেইলে পাঠান newsbk2020@gmail.com

বিষ কিনতে গিয়ে দোকানির সঙ্গে প্রেম, বিয়ের দাবিতে মির্জাগঞ্জে অনশন

  • প্রকাশ সময়: শনিবার, ৭ মে, ২০২২

বাংলার কথা ডেস্ক :
দীর্ঘ দিনের সম্পর্ক অস্বীকার করায় পটুয়াখালীর মির্জাগঞ্জে বিয়ের দাবিতে টানা ছয় দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক সন্তানের জননী। সীমা আক্তার নামে ওই নারী সোমবার (২ মে) থেকে বিয়ের দাবিতে সুবিদখালী বাজারের আলী বাংলা চাইনিজসংলগ্ন মো. রায়হানের বাসায় অনশনে বসেছেন।

মো. রায়হান সুবিদখালী বাজারের সার ও কীটনাশক বিক্রেতা। উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামের মতি মৃধার ছেলে এবং ভুক্তভোগী নারী সীমা আক্তার (২০) উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মানসুরাবাদ গ্রামের জব্বার জোমাদ্দারের মেয়ে।

শুক্রবার (৬ মে) সকালে সীমা আক্তার জানান, সাড়ে চার বছর আগে দক্ষিন কলাগাছিয়া গ্রামের মধু চাপরাসীর ছেলে শহীদুল্লাহর সাথে বিয়ে হয় এবং তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে। দাম্পত্যের কলহের কারণে আত্মহত্যা করার উদ্যোগ নিয়ে সুবিদখালী বাজারের রায়হানের কীটনাশকের দোকান থেকে বিষ ক্রয় করে পান করতে গেলে রায়হান বাঁধা দিলে তাদের মধ্যে সহমর্মিতা ও সহানুভূতির সৃষ্টি হয় এবং ধীরে ধীরে এটি প্রেমের সম্পর্কের পরিণতি হয়।

প্রেমিকা জানান, ‘প্রেমের সম্পর্ক চলা কালে বিয়ের প্রলোভন দেখিয়ে বহুবার শারীরিক সম্পর্কে জড়ান। রায়হান কৌশলে আগের স্বামীকে তালাকও দেওয়ান। এখন বিয়ের কথা বললে অস্বীকার করলে আমি বিয়ের দাবিতে রায়হানের বাড়িতে ৫ দিন ধরে অবস্থান করছি। আমি আসার পরে রায়হান পালিয়ে যায়।’এ বিষয় মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তালুকদার বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

বাংলার কথা/৭ মে/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2022 Banglarkotha
Design Develop BY Flamedevteam