মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বিএনপি নেতা মরহুম সালেহ উদ্দিন বেবীর মা আর নেই

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২৯, ২০২২ ৫:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মরহুম সালেহ উদ্দিন বেবী ও বীর মুক্তিযোদ্ধা সারোয়ার হোসেন বাবলার মা গুলশান আরা হুদা মঙ্গবার রাত সাড়ে ৩টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নাৃরাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর। তিনি দুই ছেলে ও চার মেয়ের জননী ছিলেন। মরহুমার জানাযা মঙ্গলবার বাদ যোহর মহিষবাথান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মহিষবাথান গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাযায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য সাইফুল ইসলাম মার্শাল।

আরো উপস্থিত ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সাবেক সভাপতি শওকত আলী, রাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যালেন মেয়র-২ রজব আলী, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি গোলাম নবী গোলাপ, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, ৭নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান ও বিএনপি নেতা শাহিনুল ইসলাম মিঠুসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমার আত্মীয়স্বজন ও এলাকাবাসী।

আগামী বৃহস্পতিবার বাদ আসর নিজ বাসায় দোয়া মাহফিলের আয়োজন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানান হয়। সেই দোয়া মাহফিলে সবাইকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত