শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বিএনপির সমাবেশ শেষ হতেই রংপুরে বাস চলাচল শুরু

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৯, ২০২২ ৩:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রংপুর :
শনিবার (২৯ অক্টোবর) রাতে সরেজমিনে এ দৃশ্য দেখা যায়। এর আগে একই দিন বেলা ১১টা ৪০ মিনিটে রংপুরের কালেক্টরেট ঈদগাহ মাঠে এ গণসমাবেশে শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। এতে লক্ষাধিক নেতা-কর্মী যোগ দিয়েছিলেন। এ সময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান অতিথির বক্তব্য শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সমাবেশ সমাপ্ত ঘোষণা করা হয়।

জানা গেছে, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন সরকার, জ্বালানিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মী হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে দেশের বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশ কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় এই কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম, ময়মনসিংহ ও খুলনার পর শনিবার দুপুরে রংপুর বিভাগীয় শহরে দলটির চতুর্থ সমাবেশ হয়েছে।

এদিকে সমাবেশ শেষে নগরীর বাস টার্মিনাল, মেডিকেল মোড়, সাতমাথা ও মডার্ন মোড় এলাকা থেকে বাস চলাচল শুরু হয়েছে।

রংপুর জেলা মটর মালিক সমিতির সভাপতি একেএম মোজাম্মেল হক বলেন, মহাসড়কে থ্রি হুইলার, নসিমন, করিমনসহ লাইসেন্সবিহীন ও অন্যান্য অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে ও রংপুর-কুড়িগ্রাম রুটে প্রশাসনিক হয়রানির প্রতিবাদে শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বাস, মিনিবাস, ট্রাক ও মাইক্রোবাস চলাচল বন্ধ ছিল। শনিবার সন্ধ্যার পর থেকে এসব যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

সর্বশেষ - প্রচ্ছদ