আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

বাঘায় শীতার্তদের কম্বল দিলেন নায়িকা মিম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক, বাঘা (রাজশাহী) o

রাজশাহীর বাঘায় শীতার্তদের পাশে এসে দাঁড়িয়েছেন এলাকার কৃতি সন্তান নায়িকা বিদ্যা সিনহা মিম।

 

আজ মঙ্গলবার (৬ জানুয়ারি) সকালে নিজ গ্রাম উপজেলার নারায়নপুর পূজামন্ডপে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তার মামা-চাচাদের মাধ্যমে তিনি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

 

সকাল ১১টায় উপজেলার নারায়নপুর কেন্দ্রীয় পূজামন্ডপে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ধীরেন্দ্রনাথ সরকার। সকল ধর্মের অনুসারী অসহায় দুঃস্থরা এই কম্বল পান। কম্বল নিয়ে ফেরার সময় এলাকার কৃতি সন্তান নায়িকা বিদ্যা সিনহা মিম ও তার পরিবারের জন্য দোয়া করেন তারা।

 

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, কামাল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিশু কম্পানী, হিন্দু সম্প্রদায়ের নেতা শান্তিরঞ্জন সরকার, মীমের মামা শিক্ষক স্বপন ও বিশ্বজিত সাহা, প্রশান্ত সাহা প্রমুখ।

 

স্থানীয় লোকজন জানান, লাক্স-চ্যানেল আই সুপারস্টার এবং বর্তমান সিনেমা জগতের আলোচিত নায়িকা বিদ্যা সিনহা মিম গত শীত মৌসুমেও গরিব-দুখিদের শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করেছিলেন। তার এই সহানুভূতি দেখে এলাকাবাসীরা তাকে অভিনন্দন জানান।

 

বাংলার কথা/নুরুজ্জামান/জানুয়ারি ০৬, ২০২১ 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn