আজ- মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

বাঘায় অপহরণ মামলার প্রধান আসামী আটক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

নিজস্ব প্রতিবেদক (বাঘা) o
রাজশাহীর বাঘায় ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি; অত:পর যুবককে অপহরণ মামলার প্রধান আসামী বকুল হোসেনকে আটক করেছে পুলিশ। গত সোমবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার মীরগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত আসামী বকুল হোসেন এর পিতার নাম মো. সারাব হোসেন। তার বাড়ী বাঘার আলইপুর গ্রামে।

অভিযোগে জানা গেছে, উপজেলার কেশবপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে অটোরিক্সা চালক জসিম (২৪)কে গত মাসের ১ তারিখ সকালে নাটোর জেলার বাগাতি পাড়া উপজেলার জামনগর এলাকায় ভাড়া মারার কথা বলে ডেকে নিয়ে যায় পাশ্ববর্তী আলাইপুর গ্রামের সারাব প্রাং এর পুত্র বকুল (৪৫)। সেখানে যাওয়ার পর তাকে একটি ঘরে আটক করে জসিমের বাবার নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে বকুল। এ সময় টাকা কোথায় দিতে হবে জানতে চাইলে তিনি পাকুড়িয়া ইউপি সদস্য রুবেল হোসেন অথবা তার ভাই সনির নিকট জমা দিতে বলেন। অন্যথায় জসিমকে প্রাণে মারার হুমকি দেয়া হয়।

এদিকে মুক্তিপণ চাওয়া মাত্র জসিমের পিতা মোজাম্মেল হক নিরুপায় হয়ে তাৎক্ষণিক বাঘা থানায় চলে আসে এবং তিনজনকে অভিযুক্ত করে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর থেকে সকল আসামী পলাতক ছিলো। সর্বশেষ গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামী বকুলকে উপজেলার মীরগঞ্জ এলাকা থেকে আটক করে পুলিশ।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ মামলার প্রধান আসামী বকুলকে আটকের পর সে অপরাধ স্বীকার করায় মঙ্গলবার (২২ ডিসেম্বর) তাকে ৬৪ ধারায় জবানবন্দি নেয়ার জন্যে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলার কথা/নুরুজ্জামান/ ডিসেম্বর ২২, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn