আজ- সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

সাংবাদিকদের সাথে এমপি এনামুলের মতবিনিময়

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিবেদক o

রাজশাহীর বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এই মতবিনিময় সভা করেন তিনি।

এ সময় ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় সাংবাদিকরা সাহসী ভূমিকা পালন করে থাকে। সাংবাদিকরা এলাকার আয়না। তাদের চোখে যে বিষয়গুলো ধরাপড়ে তা সবার চোখে ধরাপড়ে না। সমাজের যে কোন অসংগতি, উন্নয়ন, আগামীর চিন্তাধারা সবাই প্রকাশ পায় সাংবাদিকের লেখনির মাধ্যে দিয়ে। একটি এলাকা তথা বিশ্বের সামগ্রীক উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রয়েছে।

সাংবাদিকরাও তাদের জায়গা থেকে দেশের অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে থাকে। সেই সাথে বাগমারা কর্মরত সাংবাদিকদের সত্য, সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ বা পরিবেশনের আহবান জানান তিনি। বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। তাই অকারণে কেউ যেন হয়রানীর শিকার না হয় সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

মতবিনিময় শেষে সাংবাদিকদের উন্নত মানের শীতবস্ত্র প্রদান করেন এমপি এনামুল হক। মতবিনিময়ের শুরুতে বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি এনামুল হককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, সাংবাদিক আবু বাক্কার সুজন।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা প্রেসক্লাবের সহ-সভাপতি সামসুজ্জোহা মামুন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, আফাজ্জল হোসেন, সহ-সম্পাদক নাজিম হাসান, দপ্তর সম্পাদক আকবর আলী, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, মমিনুল হক সবুজ, জিল্লুর রহমান দুখু, নুরকুতুবুল আলম, শামীম রেজা, ফারুক আহমেদ ও রতন কুমার প্রমূখ।

বাংলার কথা/শামীম রেজা/ডিসেম্বর ২৬, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn