সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারায় সদস্য পদে আবারও নির্বাচিত জাফর মাস্টার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৭, ২০২২ ১:৪৬ অপরাহ্ণ

শামীম রেজাবাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হয়েছে জেলা পরিষদ নির্বাচন। বাগমারায় সাধারণ সদস্য পদে আবু জাফর মাস্টারকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বাগমারা উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ২৩৭টি। উক্ত নির্বাচনে শতভাগ ভোট পড়েছে। এতে সাধারণ সদস্য পদে আবু জাফর মাস্টার টিউবওয়েল প্রতীকে ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আবু জাফর মাস্টার গত নির্বাচনেও সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হাতি প্রতীকে বাবুল হোসেন পেয়েছেন ৮০ ভোট। এছাড়া তালা প্রতীকে মাহমুদুর রহমান রেজা পেয়েছেন ৪৫ ভোট, বৈদ্যুতিক পাখা প্রতীকে আব্দুর রশিদ পেয়েছেন ২৪ ভোট, অটোরিক্সা প্রতীকে শিরিনা পারভীন পেয়েছেন ৩ ভোট। এছাড়াও সাধারণ সদস্য পদে ১ টি ভোট বাতিল হয়েছে।

এদিকে চেয়ারম্যান পদে বাগমারা উপজেলায় মোটর সাইকেল প্রতীকে আখতারুজ্জামান পেয়েছেন ১২১ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল কাপ পিরিচ প্রতীক পেয়েছেন ১১২ ভোট। আনারস প্রতীকে আফজাল হোসেন ৩ এবং তালগাছ প্রতীকে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল পেয়েছেন ১ ভোট।

 

সর্বশেষ - প্রচ্ছদ