মঙ্গলবার , ১ নভেম্বর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারায় ভোক্তা অধিকারের অভিযানে ৫ দোকানীকে জরিমানা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ১, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, বাগমারা :

রাজশাহীর বাগমারায় পণ্যের মান যাচাইয়ে অভিযান চালিয়ে ৫ টি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী জেলা কার্যালয়। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মোহনগঞ্জ বাজারে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মাসুম আলীর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় বাগমারা থানা পুলিশ তাদের সহযোগিতা করেন।

জানা যায়, বাজারে পণ্যের মান তদারকির নিয়মিত অংশ হিসেবে বাগমারা উপজেলার মোহনগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় রইস মুদি দোকান চিনি অতিরিক্ত মজুদ রাখা ও বেশী দাম বিক্রি করায় ৫ হাজার টাকা, একই অপরাধে বিপ্লব মুদি দোকানকে ৫ হাজার টাকা, মিঠু মুদি দোকানকে দাম বেশী রাখা ও মূল্য তালিকা প্রদর্শন না করা করায় ৬ হাজার টাকা, অপরিষ্কার পরিবেশে খাদ্য তৈরী করায় জান্নাত হোটেলকে ১ হাজার টাকা এবং বিষাক্ত রং ব্যবহার করে পণ্য উৎপাদন করায় মোস্তফা চা দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে এই অভিযান অব্যহত থাকবে বলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মাসুম আলী জানান।

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত