বাগমারায় বন্যা দূর্গতদের মাঝে সাবেক উপজেলা চেয়ারম্যানের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা (রাজশাহী) o
বাগমারার বন্যা কবলিত উপজেলা বড়বিহানালী ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাকিরুল ইসলাম সান্টু। এই ইউনিয়নের প্রায় বিশটি গ্রাম বন্যার পানিতে তলিয়ে গেছে এবং পানিন্দী হয়ে পড়েছে প্রায় দশ হাজার মানুষ।

আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) বেলা দশটার দিকে সান্টু নৌকা যোগে বড়বিহানালী ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন এবং দূর্গত লোকজনের পাশে দাঁড়িয়ে তাদের দু:খ দূর্দশার কথা শুনেন।

এ সময় জাকিরুল ইসলাম সান্টু ভানভাসি মানুষের উদ্দেশ্যে বলেন,‘ মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই বিপদের দিনে আপনাদের পাশে দাড়িয়েছেন এবং আমাদের দাড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন। আপনারা মনোবল হারাবেন না। মহাম আল্লাহ আমাদের সহায়। আমরা আবার ঘুরে দাঁড়াতে পারবো।’

পরে তিনি খালিশপুরে বাজারে স্থাপিত জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমে উপস্থিত বানভাসি পাঁচশতাধিক নারী পুরুষদের মাঝে রান্না করা খাবার খিচুরি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের সাবেক সম্পাদক ইয়াছিন আলী সরদার, প্রাক্তন ইউপি সদস্য আব্দুল জব্বার মন্ডল, বাগমারা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক নিমাই সরকার ও সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম প্রমূখ।

বাংলার কথা/মাহফুজুর রহমান প্রিন্স/অক্টোবর ০১, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: