1. banglarkotha.news@gmail.com : banglarkotha : banglarkotha
  2. arh091083@gmail.com : Md Hafijur Rahman Panna : Md Hafijur Rahman Panna
বাগমারায় নানা আয়োজনে আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - বাংলার কথা
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন
দৃষ্টি আকর্ষণ:
বাংলার কথা সবসময় দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা আমাদের মেইলে পাঠান newsbk2020@gmail.com

বাগমারায় নানা আয়োজনে আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশ সময়: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বাগমারা, (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১৯৪৯ সালে পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে প্রতিষ্ঠিত মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী দলটি ৭৩ বছরে পদার্পন করল।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যলায়ের সালেহা ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-দপ্তর সম্পাদক আব্দুল জলিল, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, শ্রম সম্পাদক সাইফুল ইসলাম, ত্রাণ সম্পাদক মাসুদ রানা, সদস্য জাহেদুর রহিম মিঠু, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুবমহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে জাতির জনক সহ আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের যে সকল নেতৃবৃন্দ মৃত্যুবরন করেছেন তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা দোয়া অনুষ্ঠিত হয়। পরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

বাংলার কথা/শামীম রেজা/২৩ ‍জুন/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2022 Banglarkotha
Design Develop BY Flamedevteam