মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ১৭ই মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারায় দুই মাদক বিক্রেতার কারাদণ্ড

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ১৮, ২০২২ ১:১৯ অপরাহ্ণ

শামীম রেজা, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় দুই মাদক বিক্রেতা রিনা বিবি (৪৫) ও আবদুল গাফ্ফারকে (৪৮) কারাদণ্ড দেওয়া হয়েছে। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রিনা বিবির তিন মাস ও গাফ্ফারের চার মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

রাজশাহী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের পরিদর্শক সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে একটি অভিযান চালানো হয়। অভিযানকালে মচমইল গ্রামের রিনা বেগম ও খুঁজিপুর গ্রামের আবদুল গাফ্ফারকে গাঁজাসহ আটক করা হয়। পরে তাঁদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। আদালতের কাছে তাঁরা নিজেদের অপরাধের কথা স্বীকার করেন। পরে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট বাগমারার ইউএনও সাইদা খানম মাদক বিক্রেতা রিনা বিবিকে তিন মাসের এবং অপর ম্যাজিস্ট্রেট মাহমাদুল হাসান আরেক বিক্রেতা আবদুল গাফ্ফারকে চার মাসের বিনাশ্রম কারাদÐ দেন। দুপুরে পুলিশের কাছে হস্তান্তর করা হলে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের রাজশাহীর পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, তাঁরা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলেন। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে রিনা বিবির নিকট থেকে ৫০ গ্রাম এবং গাফ্ফারের নিকট থেকে ৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সর্বশেষ - প্রচ্ছদ