বাগমারায় চাঁদের মুক্তির দাবিতে বিএনপি’র প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধি, বাগমারা o
প্রবীন বিএনপি নেতা ও জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে ভবানীগঞ্জ পৌর বিএনপি ও এর অঙ্গ সহযোগি সংগঠনের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ভবানীগঞ্জ পৌর বিএনপি’র অস্থায়ী কার্যালয় ভবানীগঞ্জ শাপলা সিনেমা হল চত্তরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপি’র আহবায়ক আক্তারুজ্জামান বল্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রাজ্জাক প্রাং।

পৌর বিএনপি’র সদস্য সচিব এসএম মোজাম্মেল হক ড্রাগনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য আকরাম হোসেন মিলন, থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান টুকু, যুব নেতা আলাউদ্দিন প্রাং, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জহুরুল হক, আহসান হাবিব, স্বেচ্ছাসেবক দলের নেতা হাফিজুরর রহমান হাফিজ, পৌর ছাত্রদলের আহবায়ক রবিউল ইসলাম বনি, ছাত্র নেতা আবু হেনা রিপন, শফিকুল ইসলাম সহ ভবানীগঞ্জ পৌর বিএনপি’র সকল ওয়ার্ডের সভাপতি সম্পাদক সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

বক্তরা অবিলম্বে আবু সাইদ চাঁদ সহ কারাবন্ধী সকল বিএনপি’র নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলোকে মিথ্যা ভিত্তিহীন ও গণতন্ত্র হত্যাকারী আওয়ামী লীগ সরকারের নীল নকশার অংশ দাবি করে অবিলম্বে এসব ভিত্তিহীন মামলাগুলো প্রত্যাহার করে বিএনপি নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির দাবি জানান।

বাংলার কথা/মাহফুজুর রহমান প্রিন্স/ সেপ্টেম্বর ১৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: