শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৯, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ

শামীম রেজা, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :
কমিউনিটি পুলিশিংয়ের মূল মন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষ্যে র‌্যালী, পথসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে দিবসটি উপলক্ষ্যে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, বিশেষ অতিথি ছিলেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম। র‌্যালিটি ভবানীগঞ্জ বাজারে প্রদক্ষিণ করে ভবানীগঞ্জ নিউমার্কেট চত্তরে এক পথসভায় মিলিত হয়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলামের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব প্রাং। পরে বিকেলে মোহনগঞ্জ হাইস্কুল মাঠে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অলক কুমার বিশ্বাস। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা থানার সেকেন্ড অফিসার এসআই রায়হান, ওসি তদন্ত তৌহিদুর রহমান, উপ পুলিশ পরিদর্শক (এসআই) রফিক, এসআই জামান, এসআই একলাছ সহ বিভিন্ন ইউনিয়নের গ্রামপুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

 

সর্বশেষ - প্রচ্ছদ

আপনার জন্য নির্বাচিত