আজ- মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

বাগমারায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নিজস্ব প্রতিবেদক, বাগমারা o 
রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান উপদেষ্টা হিসেবে বক্তব্য রাখেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন, বাগমারা থানার ওসি আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার গোলাম রাব্বানী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিরা খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা এস এম মাহমুদ হাসান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রাজশাহী উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান আজাহারুল হক, আসলাম আলী আসকান, আব্দুল হামিদ ফৌজদার, আয়েন উদ্দীন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ।
সমন্বয় সভার প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার এনামুল হক, এমপি বলেন, বাগমারায় কেউ গৃহহীণন থাকবে না। গৃহহীনদের জরুরি ভিত্তি তালিকা তৈরি করে তাদের বাসস্থান নিশ্চিত করতে হবে। এছাড়াও শিক্ষার মান উন্নয়ন ও কৃষি পণ্যের উৎপাদন বৃদ্ধি করতে হবে।
তিনি বলেন, বাগমারা উপজেলা সদর ভবানীগঞ্জ পৌরসভার ভবানীগঞ্জ বাজারের অবৈধ দখলদারদের উচ্ছেদ করে যান চলাচলে বাধা দূর করতে হবে, বাগমারার উন্নয়নে সকল দপ্তরকে যথাযথ ভাবে কাজ করতে হবে। বাগমারার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় তিনি সন্তোষ প্রকাশ করেছেন।
বাংলার কথা/শামীম রেজা/ সেপ্টেম্বর ১৪, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn