আজ- মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

বাগমারায় আশারা’র শীতবস্ত্র বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি ০
রাজশাহীর বাগমারা উপজেলার আশারা সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় সংস্থার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে হাট-মাধনগর উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আশারা সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি মাস্টার লুৎফর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান।

আশারা সামাজিক উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ নূরে আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল ও হাট-মাধনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আশারা সামাজিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক খোবায়েদ হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাট-মাধনগর আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবু সাইদ মোঃ আব্দুর রশিদ, হাট-মাধনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাকেরা বেগম, ইউপি সদস্য শেফালী বেগম, সদস্য আশরাফ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিবুর রহমান, ব্যবসায়ী বাবলুর রশিদ, মাহাবুর রহমান, রফিকুল ইসলাম, উজ্জল হোসেন, রহিদুল ইসলাম, খোরশেদ আলম, আশারা সামাজিক উন্নয়ন সংস্থার সহ-সভাপতি শাহাদত হোসেন, সহ-সাধারণ সম্পাদক মিঠুন আলী, সদস্য সচিব শাহজাহান আলী, সদস্য জেসমিন আরা, জেরিনা বেগম প্রমুখ। আশারা সামাজিক উন্নয়ন সংস্থার পক্ষ থেকে পাঁচ শতাধিক প্রতিবন্ধী ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আশারা সামাজিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক খোবায়েদ হোসেন জানান, শীতবস্ত্র বিতরণ ছাড়াও সংস্থার পক্ষ থেকে বিভিন্ন সময়ে বৃক্ষ রোপণ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, দরিদ্র মহিলাদের সেলাই প্রশিক্ষণ, মুরগীর খামারীদের প্রশিক্ষণ, উন্নত কৃষি প্রযুক্তি সম্পর্কে কৃষকদের প্রশিক্ষণ, করোনাকালে মাস্ক ও খাদ্য বিতরণ, মাদক, নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে জনসচেতনতা মূলক আলোচনা, বাল্যবিয়ে প্রতিরোধ ও এর কুফল সম্পর্কে আলোচনা সভা করা হয়েছে। আগামীতেও সমাজের উন্নয়নে নানাবিধ পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

বাংলার কথা/শামীম রেজা/ডিসেম্বর ২১, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn