আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

বাগমারায় আইজিএ প্রশিক্ষণার্থীদের সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিবেদক o

রাজশাহীর বাগমারায় মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ (আইজিএ) প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সেই সাথে উপজেলার বিভিন্ন এলাকার ১৮টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ক্লাব সামগ্রী প্রদান করা হয়।

 

শনিবার (২৩ জানুয়ারি) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আইজিএ প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন এবং কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ক্লাব উপকরণাদি প্রদান করেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

 

উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ, উপজেলা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বামাম মাহমুদা, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল প্রমূখ।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীত।

 

এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে ৩ মাস মেয়াদী টেলরিং ও ব্লক বাটিক প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়। টেলারিং এ ২৫ জন এবং ব্লক বাটিক এ ২৫ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশ গ্রহণ করেছিলেন। সেই সাথে উপজেলার বিভিন্ন এলাকার ১৮টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ক্লাব সামগ্রী প্রদান করা হয়।

 

বাংলার কথা/শামীম রেজা/জানুয়ারি ২৩, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn