শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারার মাড়িয়া মহাবিদ্যালয়ে ‘আগামী দিনের নেতৃত্ব’ শীর্ষক সেমিনার শনিবার

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৮, ২০২২ ১১:২৯ পূর্বাহ্ণ

মো: শামীম রেজা, (বাগমারা) রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় অবস্থিত বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের নিয়ে ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হচ্ছে “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনার। প্রতিটি সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকছেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার (২৯ অক্টোবর) উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের মাড়িয়া মহাবিদ্যালয়ে অনুষ্ঠিত হবে “আগামী দিনের নেতৃত্ব’’ সেমিনার। এরই মধ্যে বিভিন্ন কলেজ ও মাদ্রাসায় “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে ব্যতিক্রমী এই আয়োজন করা হচ্ছে। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির উদ্যোগে “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনারের আয়োজন করছেন কলেজ সমূহ।

উক্ত অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত থাকেন অভিভাবক ও এলাকার সূধীমন্ডলী। “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনারে শিক্ষা সম্পর্কিত এবং উপদেশমূলক বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য প্রদান করবেন প্রধান আলোচক। সেই সাথে সেমিনারে উপস্থিত শিক্ষার্থীদের পক্ষ থেকে করা বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর প্রদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

সর্বশেষ - প্রচ্ছদ