রবিবার , ২০ নভেম্বর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারায় বিএনপির দুইশত নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
নভেম্বর ২০, ২০২২ ১২:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী :

সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করার অভিযোগে রাজশাহীর বাগমারা বিএনপির ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শুক্রবার (১৮ নভেম্বর) রাতে গোদাগাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম মামলাটি করেন।

বাগমারা ভবানীগঞ্জ পৌর বিএনপির আহŸায়ক আক্তারুজ্জামানসহ সাতজনের নাম উল্লেখ করে এ মামলা করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও ২০০ জনকে আসামি করা হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এস আই রেজাউল ইসলাম বলেন, বৃহস্পতিবার নাশকতা সৃষ্টির জন্য ভবানীগঞ্জ পৌরসভার নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বিএনপির নেতাকর্মীরা একত্রিত হওয়ার খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ছয়টি ককটেল, চারটি বাঁশের লাঠি, ইটের টুকরা ও চারটি পানির বোতল উদ্ধার করেছে।

এ বিষয়ে রাজশাহী জেলা বিএনপির আহŸায়ক আবু সাঈদ চাঁদ বলেন, আসামিদের কেউই ঘটনা সর্ম্পকে কিছুই জানেন না। মামলার এক দিন পর সবাই এ বিষয়ে জানতে পেরেছেন। রাজশাহী বিভাগীয় সমাবেশে নেতা-কর্মীরা যাতে না আসতে পারেন, তাই এ মামলা করা হয়েছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, বিএনপির নেতাকর্মীরা প্রথমে গোডাউন মোড়ে সমাবেশের চেষ্টা করেছিলেন, সেখানে সুবিধা করতে না পেরে নাজিরপুরে গিয়ে সমাবেশ করেছেন। পুলিশ প্রকৃত ঘটনার প্রেক্ষিতেই মামলা করেছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - প্রচ্ছদ