শনিবার , ৩ ডিসেম্বর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বাগমারায় প্রস্তুত মঞ্চ রবিবার রাজশাহী জেলা কৃষক লীগের সম্মেলন

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
ডিসেম্বর ৩, ২০২২ ২:১৩ অপরাহ্ণ

বাগমারা  (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহী জেলা কৃষকলীগের সম্মেলন হবে বাগমারায়। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে শেষ হয়েছে সকল কাজ। রবিবার সকাল সাড়ে ১০ টায় ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলন স্থলের মঞ্চ। শতাধিক নেতৃবৃন্দ এক সাথে বসতে পারবেন ওই মঞ্চে। সেই সাথে সম্মেলন স্থলে আরো কয়েক হাজার নেতাকর্মীর বসার ব্যবস্থা করা হয়েছে।

জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হওয়ায় ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় কাজ করছে উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহŸায়ক কমিটি দ্বারা চলছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম। সম্মেলন উপলক্ষে এরই মধ্যে গেইট, তোরণ নির্মাণ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে ভবানীগঞ্জ বাজার সহ উপজেলার বিভিন্ন এলাকা। সেই সাথে সম্মেলন স্থল সহ এর আশপাশ রঙ্গিন হয়ে গেছে।

বাগমারায় জেলা কৃষকলীগের সম্মেলন উপলক্ষে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, সম্মেলন যেন কালারফুল হয় সে জন্য আগে থেকেই সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সম্মেলন সফল ও সার্থক করতে প্রচার-প্রচারণাও চালানো হয়েছে। কৃষকলীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। উক্ত সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন ঘটবে। উপজেলা পর্যায়ে হবে ব্যতিক্রমী জেলা কৃষকলীগের এক সম্মেলন।

সর্বশেষ - প্রচ্ছদ