বাগমারাবাসীকে এমপি এনামুলের ঈদ শুভেচ্ছা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি ০
বাগমারাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

 

এক বিবৃতিতে তিনি পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাগমারাবাসীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। তিনি বলেন, ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ-উল-ফিতরের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। ঈদ-উল-ফিতরে সকল শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করি।

 

তিনি আরো বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-ফিতরের শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধশালী বাংলাদেশ এ প্রত্যাশা করি। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। ইসলামে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। ইসলামের এই বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

 

ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, সেই সাথে করোনাকালীন সময়ে পরিবারের সাথে থেকে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিই। সকলে সরকারের সকল নির্দেশনা মেনে চলি। করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরে থাকি সুস্থ থাকি। সেই কামনায় পবিত্র ঈদ-উল-ফিতর প্রতিটি মানুষের জীবনে বয়ে আনুক সুখ শান্তি আর অনাবিল আনন্দ এই প্রত্যাশায় বাগমারাবাসীসহ সবাইকে “ঈদ মোবারক”।

 

বাংলার কথা/শামীম রেজা/মে ১৩, ২০২১

 

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn