শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

বলিউড বাদশাহর জন্য পিছিয়ে গেল “টাইগার থ্রি”

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৯, ২০২২ ৪:৩৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
একজনকে বলা হয় বলিউডের বাদশাহ, অন্যজন বলিউডপ্রেমীদের ভাইজান। বিপদে কিংবা আনন্দে একে-অপরের পাশে সর্বদা থাকেন। ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’- বাক্যটা যে তাদের ক্ষেত্রে দারুণ মানায়। তারা হলেন শাহরুখ খান ও সালমান খান।

বলিউডের এই দুই সুপারস্টারের সিনেমা মুক্তি মানেই একটা উৎসব। ভক্তরা দীর্ঘ অপেক্ষায় থাকেন তাদের সিনেমার জন্য। তাই তো যখন সালমান খান ঘোষণা করলেন তার পরের ছবি ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ইদে মুক্তি পাবে তখন অনেকেই একটু অবাক হয়েছিলেন। আসলে সকলে যে দীর্ঘ অপেক্ষা করে আছে টাইগার ফ্র্যাঞ্চায়েজির পরের ছবি ‘টাইগার থ্রি’-র জন্য। তখনই অবশ্য ভাইজান জানিয়ে দিয়েছিলেন সেই ছবি আসবে ২০২৩-এর দিওয়ালিতে। সিনেমাটি মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার আসল কারণ জানা গেল এবার।

জানা গেছে, সালমানের এই সিনেমায় ভিএফএক্সের একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আর গোটা বিশ্বজুড়ে যে সব ভিএফএক্স আর্টিস্টরা রয়েছেন তাদের হাতে এখন অনেক কাজ। ফলে সময় বের করে উঠতে পারছেন না কেউই। আর আদিত্য চোপড়া (টাইগার থ্রি-র প্রযোজক), মণীশ শর্মা (টাইগার থ্রি-র পরিচালক) আর সিনেমার গোটা টিম সিদ্ধান্ত নিয়েছেন কোনও তাড়াহুড়ো নয়, বর পিছিয়ে দেওয়া হবে সিনেমাটির মুক্তি।

আরেকটা কারণও রয়েছে। তা হলো এবার ‘টাইগার থ্রি’তে এন্ট্রি নেবেন শাহরুখ খান। বেশ ভালো একটা অ্যাকশন সিনও রয়েছে বাদশার। যা শ্যুট করতে সময় লাগবে খানিকটা। এদিকে তার হাতে এখন ডেট একেবারেই নেই। ‘পাঠান’ মুক্তির পরই শাহরুখ সময় দিতে পারবেন। ফলে সিনেমাটির মুক্তিও পিছিয়ে দিতে হয়েছে।

সর্বশেষ - প্রচ্ছদ